শিরোনাম

তিলোত্তমা ঢাকা গড়ার এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতে চায় দক্ষিণের মেয়র প্রার্থী মিলন

নিজস্ব প্রতিবেদক জাগরণ ডট নিউজ

আপডেট: জানুয়ারী ১৯, ২০২০ ২১:৩০

image জাতীয় পার্টি মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, রাজধানী ঢাকাকে পরিকল্পিত ও তিলোত্তমা নগরী করার যে চেষ্টা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ করে গেছেন, আমি নির্বাচিত হলে তা বাস্তবায়ন করব।

আজ রোববার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের গোলাপশাহ্ মাজার, গুলিস্তান, বিজয়নগর, নয়াপল্টন, রাজধানী মার্কেট, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মীরহাজিরবাগ, পুরান ঢাকার ইসলামবাগ, চকমোগলটুলী, রহমতগঞ্জ, নাজিমুদ্দিন রোড, পাকিস্তান মাঠ, নাজিরা বাজার এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নিয়ে হাজী মিলন এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, বেড়িবাঁধ নির্মাণ, নগর ভবন সৃষ্টি, রাজধানীর রাস্তা প্রশস্ত, নতুন রাস্তা নির্মাণসহ রাজধানীতে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ। আমি নির্বাচিত হতে পারলে প্রথমেই নগরবাসীর মূল সমস্যা যানজট, সন্ত্রাস থেকে রক্ষা করার জন্য প্রয়োজনে নিজের জীবন বাজি রাখব।

প্রচারণাকালে তিনি দশটিরও অধিক পথসভায় বক্তব্য রাখেন। এ সময় হাজী মিলনের সঙ্গে জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক ইসাহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবিরসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে প্রার্থীদের প্রচারণায় জাতীয় পার্টির নেতারা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা।

নেতারা মোহাম্মদপুর টাউনহল, ইকবাল রোড, বাবর রোড, আসাদ গেট এলাকায় সেন্টুর পক্ষে লিফলেট বিতরণ করেন। ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে বনানীর কড়াইল, বনানী বাজার, চেয়ারম্যানবাড়ী, কাকলী এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। তারা নির্বাচনী প্রচার মিছিলেও অংশ নেন।

এ সময় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, মোস্তফা কামালসহ জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা উত্তর সিটি নির্বাচনে জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন : জাতীয় পার্টির পক্ষ থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি নির্বাচন পরিচালনা কমিটি অনুমোদন করেছেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বাক জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার। যুগ্ম-আহ্বায়ক- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মজিবুল হক চুন্নু এমপি। সদস্য সচিব- জাতীয় পার্র্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম. ফয়সল চিশতী। যুগ্ম-সদস্য সচিব- প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সেন্টু। সদস্য বাহাউদ্দিন আহমেদ বাবুল, আমানত হোসেন আমানত, মোস্তাকুর রহমান নাঈম এবং মাহবুবুর রহমান লিপ্টন।

image
image

রিলেটেড নিউজ


ফায়ার সার্ভিসে লোকবল হবে ২৫ হাজার

ফায়ার সার্ভিসের লোকবল ১৬ হাজার থেকে ২৫ হাজারে উন্নীত করার জন্য এর সাংগঠনিক কাঠামো বিস্তারিত


জাতীয় নির্বাচনে যেতে ফখরুলের চার শর্ত

আগামী জাতীয় নির্বাচনে অংশ নিতে বিএনপির পক্ষ থেকে চারটি শর্ত তোলা হয়েছে। দলীয় সরকারের বিস্তারিত


আলী আশরাফের আসনে নৌকার কান্ডারি প্রাণ গোপাল দত্ত

কুমিল্লা- ৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিস্তারিত


ওবায়দুল কাদের বর্তমানের ‘গুপী গাইন’ : রিজভী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্পর্কে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বিস্তারিত


সরকারের অন্ধ সমালোচনা বিএনপির জন্য ফ্রাংকেনস্টাইন হয়ে দাঁড়িয়েছে'

''অন্ধ সমালোচনা আর বিষোদগারের রাজনীতি বিএনপির জন্য ফ্রাংকেনস্টাইন হয়ে নিজেদেরই আঘাত বিস্তারিত


বাংলাদেশ-ভারত একে অপরের পরিপূরক : স্পিকার

পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে সংসদীয় কার্যক্রম সম্পর্কে দক্ষতা বৃদ্ধির প্রতি বিস্তারিত


বিএনপির আন্দোলন ভাবনা 'শব্দবোমা' ছাড়া আর কিছু নয় : কাদের

বিএনপির আন্দোলনের হাঁকডাককে আন্দোলন-বিলাস মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিস্তারিত


'আওয়ামী লীগ এখন আমলালীগ হয়ে গেছে'

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন বিস্তারিত


খালেদাকে বিদেশ যেতে হলে জেলে গিয়ে নতুন আবেদন করতে হবে

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ যেতে বিস্তারিত


image
image

নামাজের সময়সূচি

সূর্যোদয় ও সূর্যাস্ত

এক ক্লিকে বিভাগীয় খবর

আবহাওয়া

ক্যালেন্ডার

March 2017
M T W T F S S

চট্টগ্রাম বন্দরের সিডিউল

বিমান বন্দরের সিডিউল


Cities_image
Cities_image

জোয়ার ভাটা

Cities_image