শিরোনাম

ঘুমের ওষুধ খাইয়ে ভাই-ভাবী ও ভাইপো-ভাতিজিকে খুন করে রায়হানুল: পুলিশ

সাতক্ষীরা প্রতিনিধিঃ জাগরণ ডট নিউজ

আপডেট: অক্টোবর ২১, ২০২০ ২২:২৪

image

সাতক্ষীরায় কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ানোর পর বড় ভাই, ভাবী, ভাইপো ও ভাইজিকে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করার কথা গ্রেপ্তার রায়হানুল ইসলাম স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকেলে সাতক্ষীরা সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির খুলনা বিভাগীয় অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

রায়হানুল নিহত শাহিনুর রহমানের ছোট ভাই। পুলিশ জানিয়েছে, অন্যদের হত্যা করলেও শিশু মারিয়া কাউকে চিনবে না বলে তাকে হত্যা করেনি রায়হানুল।

সংবাদ সম্মেলনে শেখ ওমর ফারুক বলেন, রায়হানুল বেকার ছিল। এ কারণে গত জানুয়ারি মাসে তার স্ত্রী বাপের বাড়ি চলে যায়। এর পর থেকে ভাই-ভাবীর সংসারে সে খাওয়া-দাওয়া করত। রায়হানুল কোনো কাজকর্ম করত না বলে প্রায়ই ভাই-ভাবী তাকে গালমন্দ করতেন। ঘটনার দিন গত ১৪ অক্টোবর ভাবী তাকে বকাঝকা করেন। ওই দিনই রায়হানুল সিদ্ধান্ত নেয় ভাবীকে সে হত্যা করবে। পরিকল্পনা অনুযায়ী সন্ধ্যার পর একটি দোকান থেকে ঘুমের ওষুধ কিনে কোমল পানীয়র (স্পিড) সঙ্গে মিশিয়ে কৌশলে রাতেই ভাবি ও দুই বাচ্চাকে খাইয়ে দেয়। রাতে ভাবী ও বাচ্চারা ঘুমিয়ে পড়ে।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, রাত দেড়টার দিকে বড় ভাই শাহিনুর রহমান বাইরে থেকে বাড়িতে ফিরে দেখেন রায়হানুল টেলিভিশন দেখছে। এত রাত পর্যন্ত টেলিভিশন দেখা নিয়েও রায়হানুলকে বকাঝকা করেন ভাই শাহিনুর। তখন সে সিদ্ধান্ত নেয় শুধু ভাবীকে নয়, ভাইকেও খুন করবে। কৌশলে ভাইকেও ঘুমের ওষুধ মেশানো কোমল পানীয় পান করায়। এর পর রাত ৩টার দিকে ভবনের কার্নিশ বেয়ে ছাদে ওঠে রায়হানুল। ছাদের দরজা খুলে নিচের তলায় গিয়ে প্রথমে ভাইকে চাপাতি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর তার পা বেঁধে ফেলে রেখে আসে। এর পর পাশের ঘরে গিয়ে ভাবির গলায় চাপাতির কোপ দেয়। ভাবী চিৎকারে ছেলেমেয়েরা জেগে ওঠে। তখন একে একে সবাইকে কুপিয়ে ও গলা কেটে হত্যা নিশ্চিত করে ঘর থেকে বেরিয়ে যায় রায়হানুল। ভোরে প্রতিবেশীদের নিজেই ডাকাডাকি করতে থাকে।

 

সিআইডি কর্মকর্তা ওমর ফারুক আরও জানান, রায়হানুলের স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির পাশের পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে সিআইডি সাতক্ষীরার বিশেষ পুলিশ সুপার আনিছুর রহমান উপস্থিত ছিলেন। তিনি সন্ধ্যায় জানান, ১৬৪ ধারায় জবানবন্দি নিতে আসামি রায়হানুলকে আদালতে হাজির করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জবানবন্দি রেকর্ড কার্যক্রম চলছিল।

গত ১৫ অক্টোবর ভোরে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৩৮), তার স্ত্রী সাবিনা খাতুন (৩৫), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম সুলতানাকে (৬) কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। নারকীয় এই হত্যাকাণ্ডের সময় বেঁচে যায় ওই পরিবারের একমাত্র সদস্য চার মাসের শিশুকন্যা মারিয়া সুলতানা। শিশুটি বর্তমানে হেলাতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য নাসিমা খাতুনের হেফাজতে রয়েছে।

 

ওই ঘটনায় নিহত শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কারও নাম উল্লেখ না করে কলারোয়া থানায় হত্যা মামলা করেন। মামলার পর থেকেই তদন্তভার নেয় সিআইডি। পরদিন গ্রেপ্তার করা হয় শাহিনুরের ভাই রায়হানুলকে। জিজ্ঞাসাবাদের জন্য গত রোববার আদালত থেকে তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ডে জিজ্ঞাসাবাদে রায়হানুল জানায়, একাই সে চারজনকে চাপাতি দিয়ে হত্যা করেছে।

image
image

রিলেটেড নিউজ


২৮ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে চালু হবে আরটি-পিসিআর টেস্ট

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশগামী যাত্রীদের বিস্তারিত


ঘূর্ণিঝড় গুলাবের প্রভাবে সাগর উত্তাল

 বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড় ‘গুলাব’-এ পরিণত হওয়ায় সাগর উত্তাল বিস্তারিত


সংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, কাল রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে। তবে বিস্তারিত


টিকা না পেয়ে ঢাকা মেডিক্যালের সামনে প্রবাসীদের বিক্ষোভ 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে করোনাভাইরাসের টিকা নিতে না পেরে বিক্ষোভ করেছেন বিস্তারিত


সিনোফার্মের ৫৪ লাখ টিকা এক চালানেই

চীনের সিনোফার্মের তৈরি আরও ৫৪ লাখ ডোজ টিকার চালান দেশে পৌঁছেছে। শুক্রবার দিবাগত রাত পৌনে বিস্তারিত


বড় বন্যার শঙ্কা নেই, কমছে পানি

চলতি বছর দেশে বড় বন্যার শঙ্কা নেই। বন্যাকবলিত সব এলাকার পরিস্থিতি এখন উন্নতির দিকে। বিস্তারিত


নভেম্বর পর্যন্ত সপ্তাহে ৫০ লাখ টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী

 আগামী নভেম্বর মাস পর্যন্ত প্রতি সপ্তাহে ৫০ লাখ করে করোনা ভাইরাসের টিকা আসবে বলে বিস্তারিত


বাংলাদেশকে ২ লাখ ৭০ হাজার টিকা উপহার দেবে বুলগেরিয়া

বাংলাদেশকে ২ লাখ ৭০ হাজার টিকা উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে ইউরোপের দেশ বুলগেরিয়া। দেশটির বিস্তারিত


এসএসসি পাসে পুলিশে কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি

ট্রেইনি কনস্টেবল পদে নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ পুলিশ। জেলা অনুযায়ী শূন্যপদের বিস্তারিত


image
image

নামাজের সময়সূচি

সূর্যোদয় ও সূর্যাস্ত

এক ক্লিকে বিভাগীয় খবর

আবহাওয়া

ক্যালেন্ডার

March 2017
M T W T F S S

চট্টগ্রাম বন্দরের সিডিউল

বিমান বন্দরের সিডিউল


Cities_image
Cities_image

জোয়ার ভাটা

Cities_image